আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মাধবদীতে টেক্সটাইলের গোডাউনে ভয়াবহ অগ্নিকান্ড।। প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি

মোঃ আল আমিন, মাধবদী (নরসিংদী) সংবাদদাতা:

টেক্সটাইলের গোডাউনে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে নরসিংদীর মাধবদী থানার নূরালাপুরের হক টেক্সটাইলের গোডাউনে। এতে ক্ষয়-ক্ষতির পরিমাণ আনুমানিন প্রায় কোটি টাকা।
ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সাথে কথা বলে জানাযায়, ১৯ জুন ভোর ৪টার দিকে স্থানীয় লোকজন হক টেক্সটাইলের গোডাউনে আগুন দেখতে পায়। আগুনেরর লেলিহান শিখা দেখতে পেয়ে আশপাশের লোকজনের ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে। কিন্তু ততক্ষণে আগুনের লেলিহান শিখা সাধারন মানুষের নাগালের বাহিরে চলে যায়। পরে খবর পেয়ে মাধবদী ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট দুই ঘন্টা ব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে গোডাউনের ভিতরে থাকা সুতা, মেসিনের পার্টস, একটি মটর সাইকেলসহ মেশিনারিজ এর মূল্যবান যন্ত্রপাতি পুড়ে ছাই হয়ে যায় এতে প্রায় কোটি টাকার ক্ষতি সাধিত হয়। অগ্নিকান্ডের বিষয়ে জানতে চাইলে হক টেক্সটাইলের মালিকপক্ষ মোঃ আয়নুল হক জানান, প্রতিপক্ষ শত্রুতা করে আমার গোডাউনে আগুন লাগিয়েছে। আমার এতো টাকার ক্ষতি সাধন যে করেছে বা করিয়েছে আমি প্রশাসনের সুষ্ঠ তদন্তের মাধ্যমে অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানাচ্ছি। যাতে করে ভবিষ্যতে তারা এরকম অপরাধ আর করতে সাহস না পায়।
মাধবদী ফায়ার সার্ভিস এর কর্মকর্তা জানায়, অগ্নিকান্ডের সংবাদ পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নেভাতে সক্ষম হয়েছি। কিভাবে এই আগুনের সূত্রপাত হয়েছে তা তদন্তের পর বলা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category